নিউজ ডেস্ক:-

স্বর্ণ, দুইটা ফোন, দুইটি ল্যাপটপ ও ৪০ কেজির ২টি ব্যাগেজ সরঞ্জাম নিয়ে পালিয়েছে দুই যুবক। ঘটনাটি ঘটেছে গত ১৩ ডিসেম্বর টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায়। এঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী।

অভিযুক্তরা হলেন, ওই উপজেলার মিলকুমিল্লী গ্রামের নাজিম উদ্দীনের ছেলে আলগীর হোসেন (৪০) ও বালিনা গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে লুৎফর রহমান (৪১)।

অভিযোগ সুত্রে জানা গেছে, প্রবাসী আলমগীর হোসেন ও লুৎফর রহমান বাংলাদেশ আসবে জেনে ডুবাই সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো: সালাউদ্দিন তাদের মাধ্যমে ২০০গ্রাম স্বর্ণ, দুইটি আইফোন ১৪ প্রো ম্যাক্স ২৫৬জিবি, দুইটি স্যামসাঙ A54 ফোন, দুইটি Del কোম্পানির ল্যাপটপ ও ৮০ কেজি ওজনের দুইটি সরঞ্জামের বক্স তাদের মাধ্যমে পরিবারের কাছে পাঠায়। কিন্তু তারা বাংলাদেশ এসে পৌছালেও ভুক্তভোগীর পরিবারের নিকট সালাউদ্দিনের পাঠানো জিনিসপত্রগুলো দেয়নি। পরে তার ভাই মামুন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় অভিযুক্তদের বাড়িতে গেলে তারা কোন সাক্ষাত দেয়নি। পরে কোন উপায় না পেয়ে সালাউদ্দিনের ছোট ভাই মামুন দেলদুয়ার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে অভিযুক্তদের সাথে একাধিকার যোগাযোগ করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

ভুক্তভোগীর ছোট ভাই মামুন জানান, আমার ভাই প্রবাসী সালাউদ্দিন দুই যুবক আলমগীর ও লুৎফর রহমান দেশে আসবেন জেনে আমার ভাই তাদের মাধ্যমে স্বর্ণসহ প্রায় 22 লাখ টাকার সামগ্রী পাঠান তাদের কাছে, তারা আমাকে না দিয়ে পালিয়ে যায়। তাদের পরিবারের লোকজনের সাথে কথা বললে তারা কোন যোগাযোগ করছে না। তাই কোন উপায় না পেয়ে থানায় অভিযোগ করেছি।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো: শরফুদ্দীন জানান, অভিযোগের বিষয়টি আমার জানা নেই। এমন অভিযোগ থানায় আসলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।